Sunday , 5 May 2024
শিরোনাম

সাভার থানা যুবলীগের আয়োজনে ”নৌকা ভ্রমন”

সাভার প্রতিনিধিঃ

“ব্যাস্ততম এই পৃথিবীতে একটু সুখের আশায়, চল মোরা জীবনতরী হাওয়ার উপর ভাসাই”

গত ২৫-০৭-২০২২, রোজ- সোমবার, সাভার থানা যুবলীগের পক্ষ থেকে নৌকা ভ্রমন এর আয়োজন করা হয়। এসময় সকলের মাঝে হাস্যোজ্জ্বল ও ব্যাপক উদ্দীপনা দেখতে পাওয়া যায়।

আয়োজনের ভিতরে সকলের বিনোদনের জন্য নৌকা ভ্রমন, খাওয়া-দাওয়া, খেলাধুলা, কুইজ প্রতিযোগীতা, র‍্যাফেল ড্র, সবার জন্য গিফট ও পুরস্কার।

এসময় উপস্থিত ছিলেন- সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক নূর মাসুদ মোল্লা, সহ-সভাপতি আঃ রব মিয়া, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আলী, সদস্য বেল্লাল হোসেন মেম্বার, যুবলীগ নেতা বিএম টিপু সুলতান, মোঃ আবির খান, সাইফুল ইসলাম তুহিন, রাশেদুল খন্দকার রাসেল, ঢাকা জেলা ছাত্রলীগ উত্তরের সাংগঠনিক সম্পাদক রায়হান হামিদ, ভার্কুতা ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি সাদেক হোসেন, সাধারন সম্পাদক জসিম হোসেন, সহ-সভাপতি আওলাদ হোসেন, ক্রীড়া সম্পাদক মোঃ শাহীন, বিরুলিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি প্রার্থী রাকিবুজ্জামান জুয়েল, নেয়ামত, মিকাঈল, শামীম, বনগাঁও ইউনিয়ন যুবলীগ সভাপতি তাজুল ইসলাম মামুন, সাধারন সম্পাদক আশরাফ হোসেন, মেম্বার মেহেদী হাসান মদিন, আমিন-বাজার ইউনিয়ন যুবলীগ সভাপতি প্রার্থী রাজু আহমেদ শ্যামল, কাউন্দিয়া ইউনিয়ন যুবলীগ নেতা জয় প্রমুখ।

অনুষ্ঠানটি সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য উক্ত সকলকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদ তিনি বলেন, আমরা যুব সমাজকে উৎফুল্ল ও দিকনির্দেশনা দেওয়ার জন্য এমন একটি নৌকা ভ্রমণ এর আয়োজন করেছি। যুব সমাজ যাতে মাদক থেকে বেড়িয়ে, খেলাধুলায় ও বিনোদন এ মনযোগী হতে পারে তারই একটি নিদর্শন এই “নৌকা ভ্রমণ” আগামীতে এমন অব্যাহত থাকবে, তারা যেন আমাদের দেখে ভালো কিছু শিখতে পারে। এখানে সাভার থানা যুবলীগের আওতাধীন বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x