Saturday , 11 May 2024
শিরোনাম

সিরাজদিখানে যুবদল নেতার মামলায় যুবলীগ নেতা সেলিম গ্রেফতার

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে জেলা যুবদলের সাবেক সহ কোষাধ্যক্ষ অহিদুল বেপারীর উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী যুবলীগ নেতা সেলিমকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ১ এপ্রিল দিবাগত রাতে অভিযান চালিয়ে উপজেলার কেয়াইন ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করে সিরাজদিখান থানা পুলিশ। সে চালতিপাড়া গ্রামের তাজউদ্দিনের ছেলে। গ্রেফতারকৃত আসামীকে প্রয়োজনীয় পুলিশ প্রহরায় আদালতে সোপর্দ করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানায়ায়, গত ১৭ মার্চ  চালতিপাড়া গ্রামের তাজউদ্দিনের ছেলে মো. সেলিমকে প্রধান আসামীসহ ২৩ জনকে এজাহার নামীয় ও ৫০-৬০ জনকে অজ্ঞাতনামা আসামী করে বেআইনী জনতাবদ্ধে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে হত্যার উদ্দেশ্যে মারপিট করে সাধারণ ও গুরুতর রক্তাক্ত জখম, ক্ষতি সাধন, চুরি, হুমকি প্রদান ও হুকুম দানের অভিযোগ এনে একই ইউনিয়নের কুচিয়ামোড়া গ্রামের আব্দুর রশিদ বেপারীর ছেলে অহিদুল বেপারী বাদী হয়ে  সিরাজদিখান থানায় মামলা দায়ের করেন। যার নং- ২০।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাসাইল ইউনিয়নের একটি  বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে ভাইস চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানকে অতিথি করাকে কেন্দ্র করে গত ১৬ মার্চ বৃহস্পতিবার দুপুর ২টায় দিকে উপজেলার নিমতলা শাহাবুদ্দিন প্লাজার নিচ তলায় ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ এর উপর হামলার ঘটনা ঘটে। এতে তার ব্যক্তিগত সহকারী ইমরান শেখ ও  শহিদুলসহ আরো বেশ কয়েকজন আহত হয়।

ঘটনার পরদিন ১৭ মার্চ ভুক্তভোগী শহিদুল বেপারী বাদী হয়ে চালতিপাড়া গ্রামের তাজউদ্দিনের ছেলে মো. সেলিমকে প্রধান ও একই গ্রামের তাজিম উদ্দিনের ছেলে মো. সাইফুল (৩৫)সহ ২৩ জনকে এজাহার নামীয় ও ৫০-৬০ জনকে অজ্ঞাতনামা আসামী করে সিরাজদিখান থানায় মামলা দায়ের করেন।

এ ব্যপারে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ  একেএম মিজানুল হক বলেন, সেলিম ওয়ারেন ভুক্ত পলাতক আসামী। তাকে রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

রাণীশংকৈলে বিষ খেয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের মৃত্যু। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার মীরডাঙ্গীএলাকার একটি আমবাগানে শুক্রবার ১০ মে  কীটনাশক খেয়ে আম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x