Monday , 6 May 2024
শিরোনাম

২০২৫ সালেই মমতাকে উৎখাত করবেন অমিত শাহ!

ভারতে ক্ষমতাসীন বিজেপির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হুশিয়ার করে বলেছেন, ২০২৬ নয়, ২০২৫ সালেই বাংলা থেকে বিদায় নেবে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের দল তৃণমূল। এমনকি বিজেপির হাতেই ঘাসফুল শিবির উৎখাত হবে বলেও উল্লেখ করেন বিজেপির সাবেক সভাপতি।

এনডিটিভি ও অন্য ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, শুক্রবার পশ্চিমবঙ্গ সফরে এসে সিউড়ির সভায় দাঁড়িয়ে এমনই হুঙ্কার দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার এই হুঙ্কারের পেছনে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে শাসক শিবির।

এদিন অমিত শাহ বলেন, ২০২৫ সালেই তৃণমূলকে উৎখাত করতে হবে। অর্থাৎ ২০২৬ বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূল সরকার ফেলে দেওয়ার কথা বলেন তিনি।

অমিত শাহ আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় চান, অভিষেক বন্দ্যোপাধ্যায় যাতে পরবর্তী মুখ্যমন্ত্রী হন। কিন্তু তেমনটা হতে দেওয়া হবে না। পরবর্তী মুখ্যমন্ত্রী হবে বিজেপির প্রতিনিধি।

এদিকে ২০২৫ এর মধ্যে সরকার ফেলা দেওয়ার হুঙ্কারের পাল্টা প্রতিক্রিয়া জানিয়েছে তৃণমূল নেতৃত্ব। এর পেছনে ষড়যন্ত্রের তত্ত্ব তুলে ধরে দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেছেন, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী হয়ে উনি (অমিত শাহ) একটি নির্বাচিত সরকার ফেলার চক্রান্ত করছেন। আসলে ঝুলি থেকে বিড়াল বেরিয়ে পড়ছে। কারণ বাংলাবিরোধী যে চক্রান্ত চলছে, তার পেছনে যে তারাই আছে, তা আবারও প্রমাণ হল। এ ছাড়া গণতন্ত্রবিরোধী দাবির জন্য অমিত শাহকে তোপ দাগে তৃণমূল নেতৃত্ব।

প্রসঙ্গত, এর আগে গত বছর বঙ্গ বিজেপির পক্ষ থেকে বার বার ডিসেম্বর তত্ত্ব তুলে ধরা হয়েছিল। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী থেকে বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার- প্রত্যেকেই দাবি করেছিলেন যে, ডিসেম্বরেই রাজ্যে বড় পরিবর্তন আসবে। কিন্তু সে দাবি ধোপে টেকেনি।

Check Also

ট্রাম্পের বয়স নিয়ে বাইডেনের খোঁচা

বয়স নিয়ে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ও সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মধ্যে পাল্টাপাল্টি আক্রমণ চলছেই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x