সানভীর রহমান -জেলা প্রতিনিধিঃ নরসিংদী
২৩ই জুন ২০২২ইং বৃহস্পতিবার নরসিংদী জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে এই আয়োজন করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া, প্রশাসক,নরসিংদী জেলা পরিষদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএম তালেব হোসেন,(ভারপ্রাপ্ত) সভাপতি নরসিংদী জেলা আওয়ামী লীগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব পীরজাদা কাজী মোহাম্মদ আলী, (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক, নরসিংদী জেলা আওয়ামী লীগ।

উক্ত আলোচনা সভার সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ কামরুজ্জামান,সভাপতি, নরসিংদী শহর আওয়ামী লীগ। সঞ্চালনায় ছিলেন, আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু, সাধারন সম্পাদক, নরসিংদী শহর আওয়ামী লীগ ও মেয়র,নরসিংদী পৌরসভা। এসময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন এবং আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও সাফল্য তুলে ধরেন।

সেই সাথে আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী, শহর আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ। সকলের উপস্থিতিতে আলোচনা সভা, দোয়া ও গনভোজের মাধ্যমে উক্ত আয়োজনের সমাপ্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x