Saturday , 11 May 2024
শিরোনাম

কুষ্টিয়া খোকসায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলা

স্বাধীনতার সুফল পেয়ে দেশবাসী উচ্চসিত – আলহাজ্ব সদর উদ্দিন খান

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

স্বাধীনতার সুফল পেয়ে দেশবাসী উচ্ছ্বসিত। আওয়ামী লীগ আরো দীর্ঘ সময় রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের উন্নয়নের ধারাবাহিকতা আরো উন্নত হয়েছে উন্নত আর হবে। মৌলবাদী অপসংস্কৃতি ও রাজনৈতিক শিষ্টাচার পরিহার করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নের সকলকে একযোগে কাজ করতে হবে বর্তমান সরকারের সুফল জনগণের মাঝে তুলে ধরতেই আজকের মেলা সফল হয়েছে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মুক্তের উৎসব ও সুবর্ণজয়ন্তী সপ্তাহব্যাপী মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান এ কথা বলেন।
বুধবার (২৩ মার্চ) বিকালে উপজেলার চত্বরের কৃষি অফিসের পাশে উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ ইসহাক আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা উপজেলা কৃষি কর্মকর্তা সবুজ কুমার সাহা প্রাণিসম্পদ কর্মকর্তা সাহানাজ বেগম মৎস্য কর্মকর্তা রাশেদ হাসান প্রমুখও।
সমাপনী অনুষ্ঠানে বক্তারা তারা বলেন বর্তমান সরকারের যুগোপযোগী জনগণ বান্ধব বিভিন্ন কর্মসূচি তাৎক্ষণিক গ্রহণ করায় দেশের বড় বড় উন্নয়ন প্রকল্প সহ মাঝারি ও ক্ষুদ্র প্রকল্পেও এবং প্রান্তিক জনগণের উন্নয়ন সাধিত হয়েছে।
কর্মক্ষমতা যুব পুরুষ ও মহিলাদের দেশের পত্রিকায় আরো বেশি নিজেদের শ্রম মেধা ও প্রজ্ঞা দিয়ে দেশের উন্নয়নে আত্মনিয়োগ করলে আমরা আরো উন্নয়ন করতে পারব।
সপ্তাহব্যাপী উন্নয়ন মেলার সমাপনী দিবসে বিভিন্ন উপজেলার বিভিন্ন দপ্তরের স্টল পরিদর্শন শেষে প্রধান অতিথি আলহাজ্ব সদর উদ্দিন খান কৃষি অফিস ইসরাইলকে প্রথম স্থান ও মৎস্য অফিস কে দ্বিতীয় স্থান এবং যৌথভাবে প্রাণী সম্পদ ও মহিলা বিষয়ক দপ্তর কে তৃতীয় স্থান ঘোষণা করেন করে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিগণ।
এসকল অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে উপস্থিত সকলের চিত্তরঞ্জনের উদ্দেশ্যে মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Check Also

বাংলাদেশ বিমানের যাত্রী সেবার আরেক সাফল্যের গল্প- ইতালি রিজিওনাল ম্যানেজার জনাব আবদুল্লাহ আল-হোসেন

মালিক মনজুর রোম ইতালি ঘটনার শুরুটা ইতালির নিজস্ব সময় ১১:২০ মিনিটে, ফিউমিসিনো এয়ারপোর্ট থেকে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x