Saturday , 27 April 2024
শিরোনাম

জামালপুরের বকশীগঞ্জে ডায়াগনস্টিক সেন্টার ও পোল্ট্রি ব্যবসায়ীকে জরিমানা

জিহাদ আহমেদ ,জামালপুর জেলা প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে ডায়াগনস্টিক সেন্টার ও পোল্ট্রি ব্যবসায়ীকে ৫টি মামলায় ৮৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) সন্ধ্যা ৭টা থেকে রাত নয়টা পর্যন্ত এ অভিযান চলে।

জানা গেছে, অবৈধভাবে পরিচালিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। পৌর শহরের চারটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চলে। ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্সের মেয়াদোত্তীর্ণ হওয়ায় ও অন্যান্য অভিযোগে আব্দুল হাই স্মৃতি ডায়াগনস্টিক সেন্টারে ৪০ হাজার টাকা, আবির ডায়াগনস্টিক সেন্টার ১০ হাজার টাকা, ডা. আব্দুল গনি হেলথ কমপ্লেক্স ৭ হাজার, পপুলার ডায়াগনস্টিক সেন্টার ৬ হাজার জরিমানা করা হয়।

এছাড়াও একই দিনে রোকনুজ্জামান নামে এক ব্যক্তি পোল্ট্রি মুরগির মাংস সিপি কোম্পানির নাম করে কোনো অনুমোদন, লাইসেন্স বা কাগজপত্র ছাড়াই কেজি দরে বিক্রি করছিলো। ওই ব্যক্তির বাড়ি ফুলবাড়িয়া, সে ত্রিশাল থেকে মাংস কিনে এনেছে বললেও উপযুক্ত কোনো প্রমাণাদি উপস্থাপন করতে পারেনি। মুরগির মাংস থেকে দুর্গন্ধ পাওয়া যাওয়ায় মোবাইল কোর্ট পরিচালনার সময় জব্দ ও ২৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং জব্দকৃত মাংস মাটিতে পুঁতে বিনষ্ট করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনমুন জাহান লিজা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আজিজুল হক, উপজেলা স্যানেটারী ইন্সেপেক্টর টিটনসহ বকশীগঞ্জ থানা পুলিশ।

Check Also

পরের জন্মে আমি বাংলা মায়ের কোলে জন্ম নেব: মোদি

ভারতের পশ্চিমবঙ্গের মানুষের ভালোবাসায় আপ্লুত হয়ে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, ‌‘আপনারা এত ভালোবাসা দিচ্ছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x