Saturday , 11 May 2024
শিরোনাম

জামালপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর জেলা প্রতিনিধি।
জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সুস্বাস্থ্যময় সুদীর্ঘ জীবন কামনা করে জামালপুরের মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নে মিলাদ – দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২ ডিসেম্বর শুক্রবার বাদ জুম্মা স্থানীয় মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের আঞ্জুমনোয়ারা ফারুক জামে মসজিদে এ মিলাদ – দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ – দোয়া মাহফিলে জামালপুর জেলা আওয়ামী লীগের নবঘোষিত কমিটির সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক – জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী, এছাড়াও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সাংবাদিক আজিজুর রহমান ডল, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ,সহ-সভাপতি হাসানুজ্জামান মন্টু, ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, ঝাউগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আফসারী আলম, শ্রমবিষয়ক সম্পাদক শফিউল আলমসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ,স্থানীয় গণমান্য ব্যাক্তিবর্গ ও সাধারণ মুসল্লিরা মোনাজাতে অংশ নেন।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় আয়োজিত মোনাজাত শেষে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার দায়িত্ব কাধে নিয়ে দেশের উন্নয়ন ও দেশের মানুষের সুখ-শান্তির জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের মানুষ সুখে শান্তিতে থাকে। দেশ পরিচালনায় ইতিমধ্যে তিনি বিশ্ব বাসীর কাছে একজন সফল ও মানবিক প্রধানমন্ত্রী হিসেবে স্থান করে নিয়েছেন। তাই দেশ পরিচালনায় শেখ হাসিনার সরকার বারবার দরকার। স্বাধীনতাবিরোধী বিএনপি-জামাত জোটের দেশবিরোধী কোনো প্রকার অপচেষ্টাই দেশের অগ্রগতিকে আটকিয়ে রাখতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ এগিয়ে যাবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যময় দীর্ঘ জীবন কামনা করছি।

জুমার নামাজ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যময় সুদীর্ঘ জীবন কামনা করে বিশেষ মোনাজাত পরিচালানা করেন ঝাউগড়া আঞ্জুমনোয়ারা মসজিদের ইমাম মাওলানা মো. আনিস। পরে সাধারণ মুসল্লিদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

Check Also

বাংলাদেশ বিমানের যাত্রী সেবার আরেক সাফল্যের গল্প- ইতালি রিজিওনাল ম্যানেজার জনাব আবদুল্লাহ আল-হোসেন

মালিক মনজুর রোম ইতালি ঘটনার শুরুটা ইতালির নিজস্ব সময় ১১:২০ মিনিটে, ফিউমিসিনো এয়ারপোর্ট থেকে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x