Friday , 10 May 2024
শিরোনাম

টাঙ্গাইলে গামছার কাছে নৌকা হার

টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী রাহাত হাসান ওরফে টিপু বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। ভোটগ্রহণ শেষে বুধবার সন্ধ্যায় রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান এ ফলাফল ঘোষণা করেন।

বিজয়ী প্রার্থী রাহাত হাসান ৪ হাজার ৭৪২ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আব্দুর রহিম আহমেদ পেয়েছেন ৪ হাজার ৬২১ ভোট। উপজেলা বিএনপির বহিষ্কৃত সভাপতি এনামুল করিম ওরফে অটল পেয়েছেন ৪ হাজার ৩৫৪ ভোট।

এদিন সকাল ৮ টা থেকে বিকেল চারটা পর্যন্ত ১০ টি কেন্দ্রে ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হয়। মোট ১৮ হাজার ৪৩৭ ভোটারের মধ্যে ১৩ হাজার ৭১৭ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। যা মোট ভোটের ৭৫ শতাংশ।

এবারের নির্বাচনে মেয়র পদে তিন জন, নয় টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন ও তিনটি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জন প্রতিদ্বন্দিতা করেন।

নির্বাচনের ফলাফল ঘোষণার পর কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বলেছিলেন আমি স্বচ্ছ নিরপেক্ষ নির্বাচন চাই। বাসাইল পৌরসভা নির্বাচনে তার প্রতিফলন ঘটেছে। আমি একজন স্বাধীনতা যুদ্ধা। আমি সব সময় স্বাধীনতার পক্ষেই ছিলাম, ভবিষ্যতেও থাকবো। বাসাইলের নির্বাচন স্বচ্ছ হয়েছে, আমরা সবকটি নির্বাচনে অংশগ্রহণ করবো।

Check Also

রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর গ্রামে পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x