Friday , 10 May 2024
শিরোনাম

ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিকদের ইফতার মাহফিল

রাজধানীতে কর্মরত রাজবাড়ী জেলার সাংবাদিকদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের দ্বিতীয় তলায় তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে ঢাকায় কর্মরত রাজবাড়ীর সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্বদের মতবিনিময় ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্বত করেন দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক।ঢাকায় এই প্রথম এমন আয়োজনে প্রেসক্লাব চত্ত্বরে যেন রাজবাড়ীর সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হয়।এদিন ইফতার পূর্বে মতবিনিময় সভায় রাজবাড়ীর সাংবাদিকদের নিয়ে একটি সংগঠন গঠনের সিদ্ধান্ত হয়।

অর্ধশতাধিক সাংবাদিকের উপস্থিতিতে এ প্রেক্ষিতে তাৎক্ষণিক সর্বসম্মতিতে একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। নুরে আলম সিদ্দিকীকে আহ্বায়ক ও এম.এ. কুদ্দুসকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন- জাতীয় প্রেস ক্লাবের সহসভাপতি কাজী রওনক হোসেন, কায়সুল মোমেন কাকন (চ্যানেল আই), আব্দুল রাজ্জাক (ফটো সাংবাদিক), সালাউদ্দিন সেলিম (সয়ম টিভি), মো ইউনুস আলী (দৈনিক চিত্র), মীর আফরোজ জামান (ইউএনআই), রিমন রহমান (যমুনা টিভি), শাহিন হাসনাত (সহ সভাপতি ডিইউজে), শামীম খান (বাংলানিউজ), শাহেদ ইসলাম (বাংলানিউজ) মো. জুলফিকার আলী (বাংলাদেশের আলো), এজাজুর রহমান সৌমিক (ইনডিপেডেন্ট টিভি), আশরাফ হোসেন (নয়া দিগন্ত), ইসরাত হাজার উর্মি (ডিবিসি), পান্থ আফজাল (বাংলাদেশ প্রতিদিন), অরন্য গফুর (আরটিভি), হাফিজুর রহমান (সমকাল), শামস সোহাগ (রাজবাড়ী সার্কেল), নাহিদুর রহমান হিমেল (বাংলাদেশ প্রতিদিন)।

ঈদুল ফিতরের পর একটি নির্দিষ্ট তারিখ ঠিক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে নবগঠিত আহ্বায়ক কমিটি জানিয়েছে।

Check Also

গোপালগঞ্জে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

রিপোর্ট গোপালগঞ্জ জেলা প্রতিনিধি সফিকুল খান। গোপালগঞ্জের তিনটি উপজেলায় সুষ্ঠুভাবেউপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।   …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x