Friday , 10 May 2024
শিরোনাম

তিস্তার মাঝ নদীতে নৌকার ইঞ্জিন বিকল, নিখোঁজ ৩ শ্রমিকের একজনের লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় তিস্তার মধ্য নদীতে নৌকা ডুবে নিখোঁজ ৩শ্রমিকের একজনের লাশ উদ্ধার হয়েছে। স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মী ও রংপুরের ডুবুরি দল নদীতে উদ্ধার অভিযান পরিচালনা করছেন।

রোববার সকাল ৮টার দিকে উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের তিস্তা ধুবনী এলাকায় এ ঘটনা ঘটেছে।

দীর্ঘ ৭ঘন্টার চেষ্টায় বিকাল ৩টার পর উপজলার দক্ষিণ গড্ডিমরাী এলাকার মৃত খাদু শেখের ছেলে শফিকুলকে (৪৮) উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল। আরো নিখোঁজ রয়েছেন, উপজেলার সিঙ্গিমারি ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামের মৃত দমেজ উদ্দিনের ছেলে ফজলুল হক (৫৯), মৃত জুলাই শেখের ছেলে আহিদুল (৫০)।

 

স্থানীয়রা জানান, সকাল ৮টায় উপজেলার ধুবনী এলকায় তিস্তা নদীতে ১৩ জন কৃষি শ্রমিক নদী পাড় হয়ে চরে যাওয়ার সময় মাঝ নদীতে নৌকা ইঞ্জিন বিকল হয়। পরে তিস্তার প্রবল স্রোতে নৌকা উল্টে যায়। এসময় ১০জন সাঁতরে তীরে পৌঁছতে পারলেও ৩ জন নিখোঁজ হন।

 

প্রত্যক্ষদর্শী মিলন নামে এক যুবক বলেন, নদী পার হয়ে ওপারে গিয়ে আমন ধানের চারা রোপন করতে যাচ্ছিলেন তারা। পরে প্রবল স্রোতে মাঝ নদীতে গিয়ে নৌকা ডুবে যায়। বাকী সবাই তীরে পৌঁছলেও বয়স্ক ৩জন নদীতে ডুবে গিয়ে নিখোঁজ হন। এখোন তাদের খোঁজ পাওয়া যায়নি।

 

হাতীবান্ধা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে রংপুর থেকে আসা ডুবুরি দলের সাথে নদীতে নেমে উদ্ধার অভিযান চলছে। একজনের লাশ উদ্ধার করা হয়েছে।

 

সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু বলেন, নিখোঁজ একজনের লাশ উদ্ধার করা হয়েছে। রংপুর থেকে আসা ডুবরি দল ও স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা নদীতে উদ্ধার অভিযান চালাচ্ছেন।

 

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহ আলম বলেন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। একজনের লাশ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস ও ডুবুরি দল উদ্ধার অভিযান পরিচালনা করছেন।

Check Also

রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর গ্রামে পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x