Friday , 10 May 2024
শিরোনাম

নৌকার প্রার্থী আব্দুর রহমানকে সমর্থন দিলেন সাখাওয়াত হোসেন

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুর-১(বোয়ালমারী, আলফাডাঙ্গা ও মধুখালী) আসনে আওয়ামী লীগের ২২ প্রার্থী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন চেয়েছেন। এই আসনে বর্তমান সংসদ সদস্য মঞ্জুর হোসেন বুলবুলসহ সবাইকে পেছনে ফেলে দলীয় মনোনয়ন নিয়ে নৌকার মাঝি হয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আব্দুর রহমান।

 

তাই আজ ৫ই ডিসেম্বর মঙ্গলবার আনুমানিক বেলা ২ ঘটিকায়, ফরিদপুর ১ আসনের নৌকার মাঝি আব্দুর রহমানকে ফুলেল শুভেচ্ছা দেন এবং পাশে থাকার আশা ব্যক্ত করেন ফিনল্যান্ড আওয়ামী লীগ শাখার সাধারণ সম্পাদক, মোঃ সাখাওয়াত হোসেন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

 

সাখাওয়াত হোসেন বলেন, বিগতদিনে আমার এই তিন উপজেলার মানুষের পাশে ছিলাম। স্থানীয় ইউনিয়ন ও উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পক্ষে কাজ করেছি। আমি বাংলাদেশ আওয়ামী লীগের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। কিন্তু দল থেকে ফরিদপুরের কৃতিসন্তান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় আমাদের প্রিয় নেতা আব্দুর রহমান ভাই কে নমিনেশন দিয়েছেন।

 

আ’লীগ নেতা সাখাওয়াত বলেন, আমি যেহেতু একজন মুজিব আদর্শের সৈনিক ও জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কর্মী। তাই আমি নেত্রীর সিদ্ধান্তকে মেনে নিয়ে রহমান ভাইয়ের বাসায় গিয়ে আজ ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছি এবং আমার সকল অনুসারীদের কে সাথে নিয়ে নৌকার পক্ষে কাজ করবো এই প্রত্যায় ব্যক্ত করেছি।

 

তিনি আরো বলেন, আমি মাননীয় অনেকবার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে দেখা করে কথা বলেছি। দল যাকে মনোনয়ন দিয়েছেন আমি তার পক্ষেই কাজ করে যাবো এবং কোন ভাবেই আমার স্বতন্ত্র প্রার্থী হবার ইচ্ছা নেই বা কখনো ছিলোও না।

 

ফরিদপুর-১ আসনে মোট ভোটার চার লাখ ৫৩ হাজার ৬৭৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৩০ হাজার ৬১ জন আর মহিলা ভোটার দুই লাখ ২৩ হাজার ৬১৪।

Check Also

প্রধানমন্ত্রীর নিকট ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ ও মিল্কিং মেশিন হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক: আজ ০৯ মে বৃহস্পতিবার সকালে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী জনাব মোঃ আব্দুর রহমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x