Friday , 10 May 2024
শিরোনাম

বান্দরবান জেলা বিএনপির আয়োজনে ১০দফা দাবি এবং রাষ্ট্রকাঠামো মেরামতের রুপরেখা বিষয়ে বিশ্লেষণমূলক আলোচনা সভা অনুষ্ঠিত

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার: বান্দরবান জেলা বিএনপির আয়োজনে ১০জানুয়ারী দুপুরে জেলা শহরের বাসস্টেশন এলাকার একটি হোটেলে ১০দফা দাবি এবং রাষ্ট্রকাঠামো মেরামতের রুপরেখা বিষয়ে বিশ্লেষণমূলক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে সাবেক চীফ হুইপ ও বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেন বিএনপি’কে ছাড়া এদেশে আর কোনো নির্বাচন হতে দেবনা। তত্বাবধায়ক সরকার ব্যবস্থা সংবিধানে সংযুক্ত করতে হবে। গনতন্ত্র হত্যাকারী আওয়ামী লীগকে আর রাষ্ট্র ক্ষমতায় থাকতে দেয়া হবেনা, জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠায় মাঠে নেমেছে বিএনপি।

বান্দরবান জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং এর সভাপতিত্বে এসময় সভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, বিএনপি নেতা লুসাই মং, শাহাদাত হোসেন জনি, রিটল বিশ্বাস, আবিদুর রহমান, সেলিম রেজাসহ জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি আরো বলেন, দেশ ও দশের মঙ্গল চাইলে এই মুহুর্তে সংসদ ভেঙ্গে দিয়ে অবিলম্বে বিএনপির ১০দফা দাবী মেনে নিয়ে তত্ববধায়ক সরকারের অধীনে সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনের আয়োজন করতে হবে। যেখানে বিএনপি যায়, সেখানেই হামলা হয়, আর বিএনপির নেতাকর্মীদের নামে মামলা হয়, বিএনপির এই গণজোয়ারের ভয়ে আওয়ামী লীগ সরকার বিএনপিকে মাঠে নামতে দিচ্ছে না, কোন মিছিল মিটিং ও সমাবেশ করতে অনুমতি দিচ্ছে না।

সাবেক চীফ হুইপ ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক এসময় বিদ্যুৎ, জ্বালানি, গ্যাস, সার ও পানিসহ জনসেবা খাতসমুহে মুল্যবৃদ্ধির গণবিরোধী সরকারি সিদ্ধান্ত বাতিলসহ গণতন্ত্র পুন:প্রতিষ্ঠার ১০ দফা দাবি সরকারকে অবিলম্বে মেনে নেওয়ার আহবান জানান।

Check Also

বাংলাদেশ বিমানের যাত্রী সেবার আরেক সাফল্যের গল্প- ইতালি রিজিওনাল ম্যানেজার জনাব আবদুল্লাহ আল-হোসেন

মালিক মনজুর রোম ইতালি ঘটনার শুরুটা ইতালির নিজস্ব সময় ১১:২০ মিনিটে, ফিউমিসিনো এয়ারপোর্ট থেকে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x