Friday , 10 May 2024
শিরোনাম

চাঁদপুরে গাইবান্ধার জ্বীনের বাদশা বুলবুল গ্রেফতার

চাঁদপুর প্রতিনিধি ॥
সারাদেশে মোবাইল ফোনে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে মানুষের কাছ থেকে টাকা আদায় করে একটি চক্র। এচক্রের সদস্যরা মানুষদের টার্গেট করে গভীর রাতে মোবাইল ফোনে কল দিয়ে থাকে। পরে কৌশলে বিভিন্ন কথা বলে প্রতারণা করে থাকে। এমনই এক প্রতারক গাইবান্ধা জেলার জ্বীনের বাদশা বুলবুলকে মডেল থানা পুলিশ আটক করেছে।

মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

সোমবার বিকেলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের সামনে কেজি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে এএসআই হেলাল উদ্দিন তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের বাখরপুর গ্রামের দেলোয়ার গাজীকে ৩ জানুয়ারি গভীর রাতে জ্বীনের বাদশা পরিচয় ফোন করেন। পরে নামাজ আদায় করেছে কিনা জানতে চায়। স্বর্ণালংকার, ধন-দৌলত পাবে বলে মসজিদের জন্য জানামাজ দেওয়ার কথা বলে ৫ জানুয়ারি বিকাশে ৫ হাজার টাকা দেয় দেলোয়ার। পরে ৮ জানুয়ারি আবার ৩ হাজার ৩শ ৩৩ জন জ্বীনকে সৌদি আরবের মিষ্টি খাওয়ার কথা বলে ৬০ হাজার টাকা নেয়। আবারও ৯ তারিখ মিষ্টির জন্য আরোও টাকা নিতে আসলে কৌশলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদ বলেন, জ্বীনরা কখনও কারো মোবাইলে কল দিতে পারে না। একটি চক্র সাধারণ মানুষকে ধোঁকা দিয়ে নগদ টাকাসহ অন্যান্য মালামাল নিয়ে যাচ্ছে। তাই আপনারা কেউ প্রতারিত হবেন না। বুলবুলের বিরুদ্ধে মামলা ও তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Check Also

গোপালগঞ্জে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

রিপোর্ট গোপালগঞ্জ জেলা প্রতিনিধি সফিকুল খান। গোপালগঞ্জের তিনটি উপজেলায় সুষ্ঠুভাবেউপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।   …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x