Friday , 10 May 2024
শিরোনাম

মার্কিন দূতাবাস-ইইউসহ সব জায়গায় চিঠি দেব: হিরো আলম

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে ভোটকেন্দ্রে হামলার শিকার স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম জানিয়েছেন, তার ওপর আক্রমণের বিষয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের দূতাবাস, ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)-সহ সংশ্লিষ্ট সব জায়গায় তিনি চিঠি দেবেন।

সোমবার সন্ধ্যায় রাজধানীর রামপুরার মহানগর প্রজেক্টে নিজের বাসায় এক সংবাদ সম্মেলনে হিরো আলম এ কথা বলেন।

বিকেল ৩টার পর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শনের সময় হামলার শিকার হন একতারা প্রতীকের এই প্রার্থী। দুষ্কৃতকারীরা তাকে মারধর করে কেন্দ্রছাড়া করে। পরে হিরো আলমকে রামপুরার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখান থেকে বাসায় ফিরে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, এই সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। জীবনে আর কোনো নির্বাচন করব না। এ সরকারের অধীনে নির্বাচন সম্ভব নয়। নির্বাচনকে আমরা প্রত্যাখ্যান করছি।

হামলার ঘটনা পূর্বপরিকল্পিত অভিযোগ তুলে হিরো আলম বলেন, সকাল থেকে আমার ওপর হামলার পরিকল্পনা করা হয়েছিল। সে অনুযায়ী বিকেলে তারা জয় বাংলা স্লোগান তুলে আমার ওপর হামলা করে। জোর করে ব্যালটে সিল মারতে বাধা দেয়ায় তারা আমার ওপর হামলা করে। এ বিষয়ে আমি আমেরিকান অ্যাম্বাসি, ইউরোপীয় ইউনিয়নসহ যত জায়গায় চিঠি দেয়ার দরকার দেব।

নির্বাচন কমিশনের (ইসি) প্রতি অনাস্থা জানিয়ে এই প্রার্থী বলেন, নির্বাচন কমিশনের কাছে আমি এর আগে অভিযোগ দিয়েছিলাম। কিন্তু তারা তা আমলে নেয়নি। এই নির্বাচন কমিশনের প্রতি আমার আস্থা নেই।

আক্রান্ত হওয়ার ঘটনা তুলে ধরে তিনি বলেন, বনানী বিদ্যানিকেতন কেন্দ্রে আমরা যখন ঢুকি, দেখতে পাই আওয়ামী লীগের লোকজন ব্যালটে সিল মারছে। আমরা তখন তাদের বলি কেন সিল মারছেন? এ কথা বলা কি আমার অপরাধ হয়েছে? পরে সেখান থেকে বের হবার পর তারা আমার ওপর হামলা করে।

Check Also

নয়াপল্টনে শুক্রবার সমাবেশ করবে বিএনপি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামী শুক্রবার সমাবেশ ও মিছিল করবে বিএনপি। বিকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x