Saturday , 27 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে বৃহস্পতিবার ২১ মার্চ সকাল ১১টায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে সভায় উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, মেয়র মোস্তাফিজুর রহমানসহ সকল সদস্য উপস্থিত ছিলেন। সভার শুরুতে ইউএনও গত সভার কার্যবিবরণীর উপর আলোচনা করেন এবং উপজেলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতির উপর বক্তব্য দেয়ার জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান।

বক্তব্য দেন- ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আবুল কাসেম, আবুল কালাম, শরৎচন্দ্র, আব্দুল বারী ও মতিউর রহমান মতি, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও মোবারক আলী, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সম্পাদক রফিকুল ইসলাম সুজন, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ফায়ার স্টেশন অফিসার নাসিম ইকবাল,  ওসি সোহেল রানা, ২ ভাইস চেয়ারম্যান, মেয়র ও উপজেলা চেয়ারম্যান।
সভায় বিভিন্ন বক্তার বক্তব্যে উপজেলার বিভিন্ন স্থানে মাদক-জুয়া ও মোটরসাইকেল চুরি বৃদ্ধির বিষয়টি জোরেশোরে উঠে আসে। ইউপি চেয়ারম্যান আবৃল হোসেন,আবুল কালাম,ভাইস চেয়ারম্যান সোহেল রানা তাদের বক্তব্যে জুয়া ও মোটরসাইকেল চুরির বিষয়ে ওসির দৃষ্টি আকর্ষণ করেন। এইসাথে তারা টাকা নিয়ে মোটরসাইকেল ফেরত দেওয়ার পিছনে একটি সিন্ডিকেটের কথাও তুলে ধরেন। মেয়রও তার বক্তব্যে গোপনে মাদক বিক্রি মোটরসাইকেল চুরির বিষটি তুলে ধরেন। উপজেলা চেয়ারম্যান আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলনামূলক ভালো আছে বলে আগামিতে এ পরিস্থিতির আরো উন্নতি প্রত্যাশা করেন। এ বিষয়ে তিনি ওসির দৃষ্টি আকর্ষণ করেন।
ওসি তার জবাবি বক্তব্যে বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের তৎপরতা অব্যাহত আছে। মাদক ও জুয়ার বিষয়ে তিনি ওই স্পটগুলির নাম তাকে জানাতে বলেন। মোটরসাইকেল চুরির বিষয়ে ওসি বলেন, ইতিপূর্বে রাজ্জাক চোরকে একবার গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, আসলে মোটরসাইকেল চুরি হলেও অনেকক্ষেত্রেই থানায় কোনো অভিযোগ দেওয়া হয়না। টাকার বিনিময়ে মোটরসাইকেল ফেরত দেওয়ার সময় আমাকে সংশ্লিষ্ট ব্যক্তির মোবাইল নাম্বার জানানো হলে আমি অবশ্যই পদক্ষেপ নেবো।

Check Also

রাণীশংকৈলে বৃষ্টির জন্য ইস্তেখারার নামাজ

আনোয়ারুল ইসলাম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ও আশপাশের এলাকায় বেশ কিছুদিন ধরে অনাবৃষ্টি ও প্রচন্ড গরমে জনজীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x