Friday , 10 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে প্রধান শিক্ষকের জানাযায় হাজারো মুসল্লী ও শুভাকাঙ্ক্ষীর ঢল।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল,(ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার শতাব্দী প্রাচীন ও শিক্ষা প্রতিষ্ঠান রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত স্বনামধন্য প্রধান শিক্ষক জয়নাল আবেদিন (৭০) দূরারোগ্য রোগে আক্রান্ত হয়ে গতকাল শনিবার ১০ জুন ঢাকা বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। (ইন্নানিল্লাহে—–রাজেউন।)
রবিবার ১১ জুন সকালে ওই বিদ্যালয় মাঠে হাজারো  মুসল্লির অংশগ্রহণে  মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এসময় তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে অগণিত শুভাকাঙ্ক্ষী মাঠে ভিড় করেন। জানাযা শেষে তাঁকে তাঁর  নিজ গ্রাম দোশিয়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এই গুণি আদর্শবান শিক্ষক পৌর শহরের রাজবাড়ি এলাকার বাসিন্দা এবং সাবেক সংসদ সদস্য  অধ্যাপক ইয়াসিন আলীর বড় ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যা সন্তান, আত্মীয় স্বজনসহ  অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শিক্ষকতার পাশাপাশি তিনি রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ডেও জড়িত ছিলেন।
তার মৃত্যুতে উপজেলা শিক্ষক সমিতি, রাণীশংকৈল প্রেসক্লাব (পুরাতন), রাণীশংকৈল প্রেসক্লাব, প্রগতি ক্লাব, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কর্মকর্তা-কর্মচারি, বিভিন্ন রাজনৈতিক , সামাজিক- সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান গভীর শোক প্রকাশ করেছেন।

Check Also

রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর গ্রামে পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x