Friday , 10 May 2024
শিরোনাম

লালমনিরহাটে ট্রাক উল্টে নিহত ১ আহত ৪

লালমনিরহাট ও কালীগঞ্জ প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় লালমনিরহাট -বুড়িমারী মহাসড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে ১জন নিহত হয়েছে। এতে আরও ৪জন আহত হয়েছেন। শুক্রবার ভোর ৫টার দিকে মহাসড়কের ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি- নীলফামারীর আদর্শপাড়া জলঢাকার এলাকার মোঃ লুতফর রহমানের ছেলে ওমর আলী (৩০)। আহত ব্যক্তিরা হলেন- নূরমোহাম্মদ (১৮), মামুনুর রশিদ (৩০), সাইফুল ইসলাম (১৭), ইয়াকুব আলী (২০)। তারা সবাই নীলফামারীর আদর্শপাড়া জলঢাকা এলাকার বাসিন্দা।আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাবিবুর রহমান দুর্ঘটনার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি পাইপ বোঝাই ট্রাক লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক হয়ে কালিগঞ্জের দিকে যাচ্ছিল। হঠাৎ সামনের দিক দিয়ে আসা আপর একটি ট্রাককে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে শ্রুতিধর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাচীরে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয় এবং চারজন আহত হয়। ট্রাকে থাকা যাত্রীরা রাজমিস্ত্রির কাজ করেন। নির্মাণ কাজের জন্য লোহার পাইপ ও অন্যান্য সরঞ্জামাদি ভর্তি ছিল ট্রাকে। আর ট্রাকটি চালাচ্ছিল ড্রাইভারের সহকারী ( হেলপার)।

Check Also

রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর গ্রামে পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x