Friday , 10 May 2024
শিরোনাম

সাতকানিয়া থানা পুলিশের সাড়াশি অভিযানে ০৯(নয়) বছরের সাজা প্রাপ্ত ০১ জন ও ২(দুই) বছর করে সাজা প্রাপ্ত ২ জন সহ মোট ৫ আসামী গ্রেফতার

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

সাতকানিয়া থানা পুলিশ সূত্রে জানা যায় সাতকানিয়া থানায় কর্মরত পুলিশ পরিদর্শক মোহাম্মদ ইয়াসির আরাফাত, অফিসার ইনচার্জ, সাতকনিয়া থানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া ০২(দুই) বছরের সাজা প্রাপ্ত পরোয়ানাভূক্ত আসামী সরোয়ার কামাল(৪৪)কে গ্ৰেফতার করা হয়। সে চরতী ইউনিয়নের মধ্যম চরতী এলাকার দানু মিয়ার ছেলে।এসআই মোঃ মাজহারুল ইসলাম সরকার সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করিয়া ০২(দুই) বছরের সাজা প্রাপ্ত পরোয়ানাভূক্ত আসামী নুর কামাল (৪২)কে গ্ৰেফতার করা হয়। সে চরতী ইউনিয়নের মধ্যম চরতী এলাকার দানু মিয়ার ছেলে।
এসআই মোঃ মমিন হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া ০৯(নয়) বছরের সাজা প্রাপ্ত পরোয়ানাভূক্ত আসামী মোঃ লেয়াকত আলী (৪৬)কেগ্ৰেফতার করা হয। সে চরতী ইউনিয়নের মধ্যম চরতী এলাকার দানু মিয়ার ছেলে।
এসআই মোঃ রাজু আহমেদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া পরোয়ানাভূক্ত আসামী মোঃ আব্দুল ওয়াজেদ প্রকাশ ওয়াহেদ আলী(৩২)কে গ্ৰেফতার করা হয়। সে এওচিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড ছড়ারকুল মহিলা মেম্বার বাড়ির মোঃ কচি প্রকাশ বদন আলীর ছেলে।
এএসআই মোঃ নিজাম মিয়া সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করিয়া পরোয়ানাভূক্ত আসামী মোঃ মোক্তার হোসেন(৩০)কে গ্ৰেফতার করা হয়। সে পূর্ব মাহালিয়া, চিতারমুড়া এলাকার আব্দুল মোনাফের ছেলে।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত বলেন গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ্য করা হয়েছে।

Check Also

গোপালগঞ্জে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

রিপোর্ট গোপালগঞ্জ জেলা প্রতিনিধি সফিকুল খান। গোপালগঞ্জের তিনটি উপজেলায় সুষ্ঠুভাবেউপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।   …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x