Saturday , 11 May 2024
শিরোনাম

সিদ্ধান্ত বদল, দেশে ফিরছেন না সাকিব

পরিবারের পাশে থাকতে আজ রাতেই দেশে ফেরার কথা ছিল বাংলাদেশ দলের অলরাউন্ডার সাকিব আল হাসানের। তবে দেশে ফেরার সিদ্ধান্ত বদল করেছেন সাকিব আল হাসান। খেলবেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় ওয়ানডে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ ওয়ানডে খেলবেন বলে জানিয়েছেন খালেদ মাহমুদ সুজন। তিনি বলেন, সাকিব খেলার ব্যাপারে খুবই সিরিয়াস। মূলত প্রথমবারের মতো দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথমবারের মতো ওয়ানডে সিরিজ জয়ের আশা তৈরি হয়েছে। সাকিব প্রসঙ্গে সুজন বলেন, পারিবারিক ব্যাপারটা তো খুবই গুরুত্বপূর্ণ। ওর জন্যও গুরুত্বপূর্ণ। এজনই আসলে এমন হচ্ছে। ও টোটালি খেলতে চায়। খেলার ব্যাপারে খুবই সিরিয়াস। প্রথম ম্যাচে তো ম্যাচ সেরা হলো। দ্বিতীয় ম্যাচে ব্যাটিংয়ে রান করতে না পারলেও বোলিং ভালো হয়েছে। ও সিরিজ জিততে চায়।

সাকিব না থাকলে তাঁর পরিবর্তে কাকে খেলাত টিম ম্যানেজমেন্ট তা নিয়ে বড় প্রশ্ন ছিল। কেনোনা সাকিব না খেললে হয়তো একজন ব্যাটার কিংবা একজন বোলার কম নিয়ে খেলতে হতো দলকে। সুজন জানালেন ওয়ানডে সিরিজ শেষ হলেই সিদ্ধান্ত নেবেন সাকিব। ও (সাকিব) জানে যে হঠাৎ করে ওকে ছাড়া আমাদের জন্য দল সাজানো কতোটা কঠিন। এটা খুবই স্বস্তির ব্যাপার যে সাকিব স্যাক্রিফাইস করছে আমাদের জন্য। আশা করি বাসায় সবকিছু ঠিকঠাক থাকবে এবং সিরিজটা জিতব। ওয়ানডে সিরিজের পর সিদ্ধান্ত নিবে কখন যাবে না যাবে।

উল্লেখ্য, সাকিবের মা শিরিন আক্তার হৃদযন্ত্রের রোগে আক্রান্ত হয়ে ভর্তি আছেন এভারকেয়ার হাসপাতালে। একমাত্র ছেলে আইজাহ ও মেঝো মেয়ে ইরাম নিউমোনিয়ায় আক্রান্ত। বড় মেয়ে আলাইনা জ্বরে ভুগছেন। সাকিবের শাশুড়িও হাসপাতালে ভর্তি। ক্যান্সারে আক্রান্ত তিনি।

Check Also

বাংলাদেশ বিমানের যাত্রী সেবার আরেক সাফল্যের গল্প- ইতালি রিজিওনাল ম্যানেজার জনাব আবদুল্লাহ আল-হোসেন

মালিক মনজুর রোম ইতালি ঘটনার শুরুটা ইতালির নিজস্ব সময় ১১:২০ মিনিটে, ফিউমিসিনো এয়ারপোর্ট থেকে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x