Friday , 10 May 2024
শিরোনাম

একই সাথে পর্দায় সালমান খান-মিয়া খলিফা!

এক যুগ আগে পর্নো দুনিয়া থেকে বলিউড ভাইজান সালমান খানের ‘বিগ বস’-এ এসেছিলেন অভিনেত্রী সানি লিওন। এরপর বলিউড সিনেমায় আত্মপ্রকাশ করেন তিনি। আর এবার শোনা যাচ্ছে পর্নো ফিল্ম ইন্ডাস্ট্রির আরেক তারকা মিয়া খলিফার কথা।

এবার ভারতীয় ওটিটির পর্দায় আসছেন মিয়া খলিফা। তার সঙ্গে থাকছেন বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান।

আগামী ১৭ জুন থেকে শুরু হতে চলেছে ‘বিগ বস ওটিটি’-র দ্বিতীয় সিজন। সূত্রের খবর, সেখানেই দেখা যাবে মিয়া খলিফাকে। এতে অংশ নেয়ার জন্য প্রস্তাব পেয়েছেন মিয়া। ওয়াইল্ড কার্ড এন্টি হিসেবে আত্মপ্রকাশ করবেন নায়িকা। ভারতীয় কোনো প্ল্যাটফর্মে এই প্রথম ধরা দিচ্ছেন তিনি।

গত বছর থেকে ‘ভুট’ অ্যাপের পর্দায় দেখা যাচ্ছে জনপ্রিয় রিয়্যালিটি শোয় ‘বিগ বস ওটিটি’র। এর আগে, সিজনে ‘বিগ বস ওটিটি’-র সঞ্চালক ছিলেন করণ জোহর। তবে এবার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সালমান খান।

জনপ্রিয় এই শো-তে বরাবরই ব্যক্তিগত জীবনে বিতর্কিত ব্যক্তিত্বরাই অগ্রাধিকার পেয়েছেন। এ বছরের প্রতিযোগী তালিকায় মিয়া খলিফা ছাড়াও রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি।

এর আগে, সানি লিওন পর্নজগৎ থেকে বিগ বসের ঘরে পা রাখেন। সেখান থেকেই বলিউডে সুযোগ হয় তার। এবার মিয়া খলিফার ক্ষেত্রেও তেমন কিছু হয় কি না, সেটাই দেখার অপেক্ষা।

Check Also

সবার ভালোবাসায় সত্যিই আমি মুগ্ধ: মিথিলা

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘কাজলরেখা’ সিনেমায় কঙ্কন দাসী চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। সিনেমায় তার অভিনয়ের প্রশংসাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x