Friday , 10 May 2024
শিরোনাম

কুমারখালীতে অবৈধযানের ধাক্কায় নিহত নারী, চালক আটক

কুষ্টিয়া প্রতিনিধি ঃ

কুষ্টিয়ার কুমারখালীতে সেলোইঞ্জিন চালিত লাটাহাম্বা গাড়ির সাথে পাখিভ্যানের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোছা নাজমা বেগম (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের বেলগাছি মোড় বাজারে এই এদুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ওই এলাকার ব্যবসায়ী মো. জুব্বার শেখের স্ত্রী। এঘটনায় ঘাতক গাড়িটিকে জব্দ ও একই ইউনিয়নের বড় মাজগ্রামের চালক রিপনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ইউনিয়নের মাঝগ্রাম থেকে একটি ইটবাহী লাটাহাম্বা গাড়ি ঘোড়ারঘাটের দিকে যাচ্ছিল। আর নাজমা বেগম পাখিভ্যান যোগে নাতিকে নিয়ে শিলাইদহ বাজার এলাকার এক পল্লী চিকিৎসকের কাছে যযাচ্ছিলেরন। পথিমধ্যে বেলগাছি বাজারে পৌছালে লাটাহাম্বার সাথে পাখিভ্যানের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে নাজমা বেগম গুরুতর আহত হলে স্থানীয়রা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে নিহত ব্যক্তির স্বামী জুব্বার শেখ বলেন, নাতিকে নিয়ে তাঁর স্ত্রী পল্লী চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। পথিমধ্যে বেলগাছি বাজারে লাটাহাম্বার ধাক্কার স্ত্রী মারা যান। থানায় মামলা করা হবে বলে জানান তিনি।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহসীন হোসাইন বলেন, ইটবাহী লাটাহাম্বার সাথে পাখিভ্যানের সংঘর্ষে একজন নারী নিহত হয়েছেন। এঘটনায় ঘাতক গাড়িটিকে জব্দ ও চালককে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি

Check Also

প্রয়োজনে ধনীদের এলাকায় লোডশেডিং: প্রধানমন্ত্রী

কৃষি জমিতে সেচ নির্বিঘ্ন রাখতে প্রয়োজনে অভিজাত ও ধনীদের এলাকাগুলোতে লোডশেডিং করতে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x