Friday , 10 May 2024
শিরোনাম

কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

কুষ্টিয়ার কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এছাড়া পৃথক দুর্ঘটনায় দুই আওয়ামী লীগ নেতাসহ আহত হয়েছেন চারজন।

শনিবার দুপুরের দিকে কুষ্টিয়া রাজবাড়ী সড়কের কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশন ও বাটিকামারা এলাকায় এসব সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আব্দুর সামাদ (৬৫)। তিনি কুমারখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মৃত হোসেন আলীর ছেলে। আহতরা হলেন- চাপড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক (৬০), বাগুলাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর (৭০), রাজবাড়ী জেলার কালুখালীর মোহনপুর এলাকার আজিজ মোল্লার ছেলে হৃদয় আহমেদ লিপু (৩০) ও মফিজুল ইসলামের ছেলে জসিম উদ্দিন (২৮)।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুপুর একটার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের বাটিকামারা এলাকায় একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে দুই আওয়ামী লীগ নেতা আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

আরও জানা গেছে, একই সময় আব্দুস সামাদ বাইসাইকেল চালিয়ে আঞ্চলিক মহাসড়ক পার হয়ে কুমারখালী ফায়ার সার্ভিসের সামনে অবস্থিত চিড়ার মিলে যাচ্ছিলেন। সেসময় একটি মোটরসাইকেল এসে ধাক্কা দেয়। এতে সামাদ, মোটরসাইকেল চালক লিপু ও আরোহী জসিম আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সামাদ।

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মরিয়ম জামিলা জানান, প্রায় একই সময়ে দুই দুর্ঘটনায় ৫ জন রোগী হাসপাতালে আসে। তার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সামাদ নামে একজন মারা গেছেন। আহতদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য আবু বক্করকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপর দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আসিফ ইকবাল জানান, পৃথক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে এবং ৪ জন আহত হয়েছে। পুলিশ আইনগত কার্যক্রম পরিচালনা করছে।

Check Also

রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর গ্রামে পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x