Friday , 10 May 2024
শিরোনাম

খোকসা পৌরসভা লীগের অফিস উদ্বোধন এমপি জর্জ

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি:
শিক্ষাঙ্গনে সন্ত্রাস মুক্ত পৌর ছাত্রলীগের আদর্শের প্রতীক।  শিক্ষা শান্তি ও প্রগতি মূলমন্ত্রকে ধারণ করে বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের গোড়াপত্তনের যে ভূমিকা রেখেছিল কুষ্টিয়ার খোকসা পৌরসভা ছাত্রলীগের সে আদর্শ নীতি বাস্তবায়নের প্রত্যায় নিয়ে কাজ করবে এ শাখাটি।
শুক্রবার বিকাল সাড়ে ৪ টসর সময়
খোকসা পৌরছসত্র লীগের সভাপতি মনির হোসেন হৃদয়ের সভাপতিত্বে পৌরসভার বাঁচতে শেখার পাশে নতুন অফিস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এ কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বাবুল আখতার।
পৌর ছাত্রলীগের অফিস উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, পৌর ছাত্রলীগের সভাপতি মনির হোসেন হৃদয় খোকসা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাজবির আহ্মেদ রাজা মুন্সি প্রমুখও।
বক্তারা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির ঐক্য বদ্ধ আন্দোলনের আওয়ামী রাজনীতিতে ছাত্রলীগের অনন্য ভূমিকা ও বিভিন্ন বিষয় নিয়ে তুলে ধরে আগামীতে খুব সা পুরো ছাত্রলীগকে আরো শক্তিশালী হয় শিক্ষাঙ্গনে নৈরাজ্য-সন্ত্রাস ইভটিজিং সহ সকল অপকর্ম প্রতিহত করে শিক্ষার্থীদের কে মৌলিক শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে এগিয়ে আসার আহ্বান করা হয়।
পৌর ছাত্রলীগের অফিস উদ্বোধনী অনুষ্ঠানে পৌরসভা বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় দেড়শতাধিক ছাত্রলীগ কর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর গ্রামে পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x