Friday , 10 May 2024
শিরোনাম

জামাল ভুঁইয়া খেলবেন আর্জেন্টিনায়

বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। সম্প্রতি বাংলাদেশি ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিবর্তে আর্জেন্টিনার ক্লাবে খেলার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি আজ আর্জেন্টিনার ক্লাবের সঙ্গে চুক্তি করবেন বলে জানিয়েছেন। খুব রাখঢাক না করেই কাজ করছেন। কাউকে জানালে তার চুক্তি যদি না হয় তাহলে পুরো জীবনটাই জলে যাবে মনে হচ্ছে জামালের। তাই হয়তো কোনো কথা বলতে রাজি না।

আগে চুক্তিটা হোক তখন সব বলা যাবে-তার কাছে পরিস্থিতিটা এমন। আর্জেন্টিনা থেকে জামাল ভুঁইয়া নিশ্চিত করেছেন কালকে (আজ) অফিসিয়াল কন্ট্রাক্ট সাইনিং সিরেমনি।’ তার এই কথা স্পষ্ট, জামাল আর্জেন্টিনার ক্লাবে খেলবেন। এর বেশি কিছু প্রকাশ করা যাবে না।

জামাল ভুঁইয়া নিজের একটা ছবিও পোস্ট করেছেন। বাংলাদেশের লালসবুজ জার্সিটা তার হাতে, পিঠে লেখা জামাল, বি। ছবিটি দেখে মনে হচ্ছে জামাল আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের অফিসে গিয়েছিলেন। কারণ পেছনেই এএফএ (আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিশেয়ন) লেখা। তার উপরেই বিশ্বকাপ জয়ের তিন তারকা চিহ্ন।

শেষ হওয়া মৌসুমে শেখ রাসেল ক্রীড়া চক্রে খেলেছেন জামাল। আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব দ্যা মায়োতে খেলার কথা আগেই শোনা গিয়েছিল। কিন্তু জামাল অনুমতি পাননি শেখ রাসেল হতে। না পেয়ে চোখের পানি ফেলতে বাকি রেখেছিলেন সেদিন। লিগের ম্যাচ বাকি, খেলা না শেষ করে কীভাবে শেখ রাসেল থেকে ক্লিয়ারেন্স পাওয়া যায়—তার জন্য ছুটোছুটি করছিলেন।

এবার মৌসুম শেষ হওয়ার সঙ্গে সঙ্গে জামাল ফ্রি হয়ে যান। আর অমনি তিনি ডেনমার্কে যান, সেখান থেকেই আর্জেন্টিনায় পাড়ি জমান। এক দেশের অধিনায়ক, আরেকটা দেশের তৃতীয় বিভাগে খেলবেন। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক আর্জেন্টাইন কোচ আন্দ্রেস ক্রুসিয়ানির সঙ্গেও জামালের দেখা হয়েছে। সেও জানে তৃতীয় বিভাগের দলের সঙ্গে চুক্তি করতে যাচ্ছেন জামাল।

Check Also

বিরক্ত হয়ে আবারও ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা হিসেবে সাকিব আল হাসানের নাম বললে খুব একটা ভুল হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x