Friday , 10 May 2024
শিরোনাম

মা-মেয়েসহ ৪ রোহিঙ্গা মহিলা ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার

মোহাম্মদ হোছাইন,সাতকানিয়া প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাস যাত্রী বেশে ইয়াবা পাচারের সময় মা-মেয়েসহ ৪ রোহিঙ্গা মহিলা ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন।

এ সময় উঁচু (হিল) জুতা ও ট্রলি ব্যাগের হাতলের পাইপের ভেতর বিশেষভাবে লুকানো অবস্থা থেকে ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। যার বাজার মূল্য ৪৫ লাখ টাকা বলে থানা পুলিশ জানিয়েছেন। গত রবিবার(১৭এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের অন্তরগত আঁধার মানিক দরগাহ নামক স্থান থেকে ইয়াবাগুলো উদ্ধার ও ইয়াবা ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প এর ৪২ নং শেডের ফজল আহমদ এর স্ত্রী দিলদার বেগম (৪২),তার মেয়ে শওকত আরা(১৯),একই শেডের জাফর আলমের স্ত্রী পারভিন আকতার (২০) ও মো.সজিবের স্ত্রী শফিকা বেগম (২২)।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান বলেন, গ্রেপ্তারকৃত মহিলারা দীর্ঘ দিন ধরে ইয়াবা পাচারের কাজ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

এদের মধ্যে দিলদার ও শওকত আরা সম্পর্কে মা-মেয়ে। গ্রেপ্তারকৃত মহিলারা শুধু নয়,তাদের স্বামীরাও ইয়াবা মামলায় গ্রেপ্তার হয়ে বর্তমানে জেলে রয়েছে বলে জিজ্ঞাসাবাদে জানা গেছে । তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে। (সোমবার) সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Check Also

প্রয়োজনে ধনীদের এলাকায় লোডশেডিং: প্রধানমন্ত্রী

কৃষি জমিতে সেচ নির্বিঘ্ন রাখতে প্রয়োজনে অভিজাত ও ধনীদের এলাকাগুলোতে লোডশেডিং করতে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x