Friday , 10 May 2024
শিরোনাম

মৌলভীবাজারে জঙ্গি সন্দেহে আটক ৯

মৌলভীবাজারের কুলাউড়ায় একটি বাড়িতে অভিযান চালিয়ে জঙ্গি সন্দেহে ৯ জনকে আটক করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট সিটিটিসি।

শুক্রবার রাত সাড়ে ৮টা থেকে ১৩ নম্বর কর্মধা ইউনিয়নের জুগিটিলা গ্রামের ওই বাড়িটি ঘিরে রাখা হয়। পরে ভোর রাতে অভিযান চালিয়ে ৫ জন পুরুষ ও ৪ জন নারীকে আটক করা হয় বলে জানান মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান।

তিনি জানান, মৌলভীবাজারে কুলাউড়া থানায় দুর্গম পাহাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালায় সিটিটিসি। এ সময় ৯জনকে আটক করা হয়। বিস্তারিত ব্রিফিংয়ের মাধ্যমে জানানো হবে বলে মন্তব্য করেন মাহমুদুল হাসান।

এর আগে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) ফারুক হোসেন বলেন, দুর্গম পাহাড়ে কাউন্টার টেররিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ও সোয়াট পরিচালিত অভিযানের নাম দেয়া হয়েছে ‘অপারেশন হিলসাইড’।

কুলাউড়ার কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিবুল ইসলাম ব‌লেন, দেড় থেকে দুই মাস আগে একটি পরিবার টাট্টিউলি গ্রামের ওই টিলায় অবস্থান নেয়। তাদের চলাফেরা খুব সন্দেহজনক ছিল। পরে পুলিশের মাধ্যমে জানা যায় তারা ক্রিমিনাল।

এদিকে স্থানীয় একটি সূত্রে জানা গেছে, ২৫ লাখ টাকা দিয়ে জায়গা কিনে আস্তানা বানিয়েছে জঙ্গিরা। এর অর্থায়ন করেছেন একজন প্রবাসী।

Check Also

রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর গ্রামে পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x