Friday , 10 May 2024
শিরোনাম

রিয়াদে আ.লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও স্মার্ট উৎসব পালিত

রিয়াদে আ.লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও স্মার্ট উৎসব পালিত
এম আজিজ তালুকদার,প্রতিনিধি,সৌদি আরব।

সৌদি আরবের রাজধানী রিয়াদে দেশের সবচাইতে প্রাচীন রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

২২ই জুন দিবাগত রাত ১২ঃ০১ মিনিটে এক্সিট ১৮ স্তেরেহায় রিয়াদ আওয়ামী পরিষদ(আওয়ামী লীগ) এর উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা এবং স্মার্ট উৎসব পালন করা হয়।
রিয়াদ আওয়ামী পরিষদ(আওয়ামী লীগ)এর সভাপতি
মোহাম্মদ রফিকুল ইসলাম মাহবুব এর সভাপতিত্বে,যুগ্ন-সাধারন সম্পাদক আবদুল কুদ্দুচ ও এম এ জলিল রাজার সঞ্চালনায় শুরুতেই কোরআন থেকে তেলোয়াত করেন আমীর তালুকদার।
বক্তব্য রাখেন রিয়াদ আওয়ামী পরিষদ(আওয়ামী লীগ)এর সভাপতি এম আর মাহবুব তিনি তার বক্তব্য বলেছেন,আওয়ামী লীগের ৭৪ বছরের পথ চলায় বাঙালি জাতির সব অর্জনের সঙ্গে জড়িয়ে আছে, যার সবচেয়ে বড় অর্জন বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশের স্বাধীনতা।

তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত থেকে মধ্যম আয়ে ও খাদ্যে ঘাটতি থেকে স্বয়ংসম্পূর্ণতায় উন্নীত হয়েছে। বিশ্বে একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সেই কারণে বাঙালির ইতিহাস লিখতে গেলে আওয়ামী লীগের নাম লিখতে হবে।তিনি মুজিব সৈনিকদের অনলাইনে বিএনপি জামাত গং দের গুজব ও অপপ্রচারের জবাব দেওয়ার আহবান জানান।
আরো বক্তব্য রাখেন,গাজী সাঈদুর রহমান,আলিনুর ইসলাম রনি,কামাল উদ্দিন পাটোয়ারী,মনিরুল ইসলাম,গিয়াস মজুমদার,ফয়েজ উদ্দীন লাভলু,মোঃ বশির খোন্দকার,গোলাম মোর্শেদ,ফারুক মাহমুদ,একরাম ফকির,আমীর তালুকদার,এম আজিজ তালুকদার,হোসাইন সোহেল,জসিম উদ্দিন,আরিকুর রহমান,মোঃ সজিব,ফারুক হোসেন,মোঃ হাসান,সালেহ আহমেদ,মুকবুল ইসলাম,ফখরুল ইসলাম।
আরো উপস্থিত ছিলেন, রিয়াদ আওয়ামী পরিষদ(আওয়ামী লীগ)এর সহ-সভাপতি হুমায়ুন কবির,আমিনুর রহমান,সাধারন সম্পাদক খুরশীদ আলম তপন,রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ফারুক হোসেন,রিয়াদ যুবলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন শাহাজান সাজু,যুগ্ন-সাধারন সম্পাদক সাইফুজ্জমান রাসেল,মোঃ সহিদ এনি,সাংগঠনিক সম্পাদক রাজিব আহমেদ,অর্থ সম্পাদক আবদুল্লাহ আল রোমান,সদস্য দেলোয়ার হোসেন সুমন ও জাহাঙ্গীর আলম সহ রিয়াদ আওয়ামী পরিষদ(আওয়ামী লীগ) নেতৃত্বাধীন ৭ সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী গন।
বাংলাদেশ আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু পরিবারের জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শীফা শাখা আওয়ামী পরিষদ সভাপতি আকরাম ফকির।
সর্বশেষ রাতের নৈশভোজের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Check Also

হজ ভিসায় নতুন শর্ত দিল সৌদি আরব

হজ ভিসা নিয়ে নতুন নিয়ম জারি করেছে সৌদি আরব। এই ভিসা দিয়ে শুধু জেদ্দা, মদিনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x