Friday , 10 May 2024
শিরোনাম

সিরাজদিখানে জানালার গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি।

সিরাজদিখানে জানালার গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি।

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে দোতালা বাড়ির নিচতলার জানালার গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি সংঘটিত করেছে চোরেরা। উপজেলার লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রামের ঠিকাদারী প্রতিষ্ঠান ফেরদৌস এন্টারপ্রাইজের মালিক মো. আতাউর রহমানের বাড়ি গেলো বুধবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এ সময় চোরেরা বাড়ির গ্রিল ও জানালা ভেঙে প্রায় ৩০ ভরি স্বর্ণের গহনা যাহার মূল্য আনুমানিক ২১লাখ টাকা, নগদ ১৫হাজার টাকা এবং ব্যবহৃত একটি স্যামসাং মোবাইল ফোন যাহার মূল্য ২৫হাজার টাকাসহ মূল্যবান মালামাল নিয়ে যায়। এঘটনায় বৃহস্পতিবার (৩১মার্চ) সকালে পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগী মো. আতাউর রহমান বলেন,আমার দোতলা বিল্ডিংয়ের নিচ তলায় স্ত্রী ও আমি বসবাস করি। প্রতিদিনের মতো রাত সাড়ে ১২ টার সময় রাতের খাবার খেয়ে আমি ও আমার স্ত্রী ঘুমিয়ে পরি। রাত সাড়ে ৩ টার দিকে আমার প্রকৃতির ডাকে ঘুম ভাঙ্গলে রুমের লাইট জ্বালিয়ে দেখি ঘরের ভিতরের জামা কাপড় ছড়ানো ছিটানো অবস্থায় পড়ে রয়েছে। আমি তাৎক্ষনিক আমার স্ত্রীকে ডেকে তুলে ঘরের ভিতরে ভালোভাবে দেখতে গেলে আমাদের উঠার শব্দ পেয়ে একজন লোক দ্রুত রুম থেকে দৌড়ে বারান্দার খোলা দরজা দিয়ে পালিয়ে যায়। আমি চোর চোর বলে ডাক চিৎকার করলে আশপাশের লোকজন আগাইয়া আসলে তারা পালিয়ে যায়। এসময় আমি দেখতে পাই বসত ঘরের উত্তর পাশের জানালার গ্রীল কাটা অবস্থায় রয়েছে।

এতে আমার প্রায় ৩০ ভরি স্বর্ণের গহনা যাহার মূল্য আনুমানিক ২১ লাখ টাকা, নগদ ১৫হাজার টাকা এবং ব্যবহৃত একটি স্যামসাং মোবাইল ফোন যাহার মূল্য ২৫হাজার টাকাসহ মূল্যবান মালামাল নিয়ে যায়। এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছি। পুলিশ এসে দেখে গেছে।

সিরা্জদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আমরা চার দিকে খোঁজখবর রাখছি। চোর ধরার চেষ্টা চলছে।

Check Also

প্রয়োজনে ধনীদের এলাকায় লোডশেডিং: প্রধানমন্ত্রী

কৃষি জমিতে সেচ নির্বিঘ্ন রাখতে প্রয়োজনে অভিজাত ও ধনীদের এলাকাগুলোতে লোডশেডিং করতে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x