Friday , 10 May 2024
শিরোনাম

সৌদিতে শুরু হয়েছে ‘নেইমার উন্মাদনা’

ভক্তদের হতাশ করে ইউরোপিয়ান ফুটবলকে বিদায় বললেন নেইমার। ব্রাজিলিয়ান তারকা পাড়ি দিয়েছেন সৌদি আরবে। নাম লিখিয়েছেন তার নতুন ক্লাব আল হিলালে। ঝুলিতে কোনো আন্তর্জাতিক শিরোপা না নিয়ে কেবল অর্থের মোহে প্রতিভার নিদারুণ অপচয় করলেন তিনি। আর সেই কারণেই ভক্তরা হতাশ।

তবে সৌদি আরবের ভক্তরা আবার ভিষণ খুশি। তার এই আগমনে বেড়ে গেছে উন্মাদনা। জার্সি তৈরি শ্রমিকদের বেড়েছে ব্যস্ততা। কাপড়ের দোকানেও বেড়েছে ভিড়। কদর বেড়েছে আল হিলালের জার্সির। যে জার্সির পেছনে ১০ নম্বর লেখাসহ আছে নেইমারের নাম।

সৌদিতে শুরু হয়েছে ‘নেইমার উন্মাদনা’

ব্রাজিলিয়ান এই তারকা দুই বছরের চুক্তিতে সৌদির ক্লাবে যোগ দিয়েছেন। আগামী শনিবার নেইমারকে নিজেদের খেলোয়াড় হিসেবে সবার সামনে পরিচয় করাবে আল হিলাল। সেদিনই তার অভিষেক হয়ে যেতে পারে বলে জানা গেছে।

আরবের ক্লাবটি থেকে দুই বছরে ৩২০ মিলিয়ন ইউরো আয় করবেন তিনি। তাছাড়া প্রতিটি জয়ের জন্য আলাদা ৮০ মিলিয়ন ইউরো পাবেন। শুধু কি তাই, সামাজিক যোগাযোগ মাধ্যমে সৌদি আরব কেন্দ্রীক প্রতিটি প্রোমোশনাল পোস্টের জন্য পাবেন ৫ লাখ ইউরো আয় করবেন এই ফুটবলার।

সৌদিতে শুরু হয়েছে ‘নেইমার উন্মাদনা’

আল হিলাল এমনিতেই সৌদি আরবের ঐতিহ্যবাহী ক্লাব। এশিয়ার অন্যতম সফল ক্লাবের একটি। নেইমারের আগমন তাদের মাঠের শক্তি আরও বাড়িয়ে দিবে, এটাই স্বাভাবিক। তাছাড়া ক্লাবের পরিচিতি বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়ার ক্ষমতা রাখে। আগামী দুই বছরে ক্লাবটির বিশাল ব্র্যান্ডিং ও বাণিজ্যিক সম্ভাবনা রয়েছে বলে মনে করেন বিশ্লেষকরা।

Check Also

বিরক্ত হয়ে আবারও ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা হিসেবে সাকিব আল হাসানের নাম বললে খুব একটা ভুল হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x