Friday , 10 May 2024
শিরোনাম

১২ দলীয় জোটের সঙ্গে বিএনপির বৈঠক

১২ দলীয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গে জরুরি বৈঠক করেছে বিএনপি। মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকালে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে অনুষ্ঠিত এ বৈঠক বিকাল ৪টায় শুরু হয়ে একঘন্টা স্থায়ী হয়।

বৈঠকে লন্ডন থেকে স্কাইপিতে জোট নেতাদের সঙ্গে কথা বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, এবং সেলিমা রহমান বৈঠকে উপস্থিত ছিলেন। এছাড়াও স্কাইপিতে কথা বলেন সালাউদ্দিন আহমেদ।

বৈঠক সূত্র জানায়, সভার শুরুতেই রাজপথে অব্যাহত আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা রাখার জন্য জোট নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারেক রহমান।

জোটের এক নেতা জানান, বৈঠকে তারেক রহমান দেশবাসীকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, আমাদের ভোট বর্জনের আন্দোলন সফল হয়েছে। দেশের ৯৭ ভাগ মানুষ কেন্দ্রে ভোট দিতে যায়নি।

সভায় চলমান আন্দোলন অব্যাহত এবং আরো কঠিন কর্মসূচি ঘোষণা দেয়ার জন্য বিএনপির প্রতি আহবান জানান জোট নেতারা।

বৈঠকে ১২ দলীয় জোটের পক্ষে বক্তব্য রাখেন জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান ১২ দলীয় জোটের প্রধান মোস্তফা জামাল হায়দার, বাংলাদেশ এলডিপির মহাসচিব ও ১২ দলীয় জোটের মুখপাত্র শাহাদাৎ হোসেন সেলিম, জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপার সহসভাপতি ও ১২ দলীয় জোটের প্রধান সমন্বয়ক রাশেদ প্রধান, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম।

 

 

Check Also

নয়াপল্টনে শুক্রবার সমাবেশ করবে বিএনপি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামী শুক্রবার সমাবেশ ও মিছিল করবে বিএনপি। বিকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x