Friday , 10 May 2024
শিরোনাম

২ বছর পর ফিরছে জোভান-সাবিলা

আসছে ঈদের জন্য নির্মিত নতুন একটি নাটকের জন্য জুটি বেঁধেছেন ফারহান আহমেদ জোভান ও সাবিলা নূর। ‘ক্রাশ অ্যান্ড কনফেশান’ শিরোনামের এ নাটকের মধ্য দিয়ে তারা দুই বছর পর একসঙ্গে পর্দা ভাগ করেছেন। তাদেরকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘দ্য ডিরেক্টর’ নাটকে।

সম্প্রতি রাজধানীর উত্তরাসহ বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন শেষ হয়েছে। এটি পরিচালনা করেছেন মাসরিকুল আলম।

গল্পে দেখা যাবে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘ক্রাশ অ্যান্ড কনফেশান’ নামে বহু পেজ ও গ্রুপ রয়েছে। সাধারণত বিভিন্ন বিশ্ববিদ্যালয় কিংবা কলেজকেন্দ্রিক হয়ে থাকে এসব পেজ-গ্রুপ। যেখানে পরিচয় গোপন রেখে পছন্দের মানুষকে মনের কথা জানানো হয়। অনেক সময় সেই সূত্রেই শুরু হয় ভালোবাসার নতুন অধ্যায়। নাটকে ফেসবুক পেজের এডমিন আলিফের চরিত্রে দেখা যাবে জোভানকে। তবে মজার ব্যাপার হলো, বিশ্ববিদ্যালয়ের কেউ এই বিষয়টি জানে না। পেজ পরিচালনা করতে করতে একদিন নিজেই প্রেমের সাগরে ডুব দেয় আলিফ। দুই ব্যাচ জুনিয়র প্রিয়াকে মন দিয়ে ফেলে। এরপর গল্প মোড় নেয় অন্যদিকে।

২ বছর পর ফিরছে জোভান-সাবিলা

 

প্রিয়ার ভূমিকায় আছেন সাবিলা নূর। এছাড়াও অভিনয় করেছেন সাহবাজ সানী, ইশরাক পায়েল প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছে সিএমভি।

নির্মাতা জানান, সম্প্রতি নাটকটির শুটিং হয়েছে। চলছে সম্পাদনা। আসছে কোরবানির ঈদের বিশেষ আয়োজনে আগামী সপ্তাহে নাটকটি উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

Check Also

সবার ভালোবাসায় সত্যিই আমি মুগ্ধ: মিথিলা

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘কাজলরেখা’ সিনেমায় কঙ্কন দাসী চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। সিনেমায় তার অভিনয়ের প্রশংসাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x