Friday , 10 May 2024
শিরোনাম

বাংলা৫২নিউজ ডটকম এর অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও বহির বিশ্বে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে বাংলা৫২ নিউজ ডট কম। ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বহুল প্রচারিত অনলাইন পোর্টাল সরকার নিবন্ধিত বাংলা৫২ নিউজ ডট কম এর অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (২৮শে) ফেব্রুয়ারি “গোল্ডেন চিমনি রেস্টুরেন্ট” (সোনারতরী টাওয়ার,বাংলামোটর) এ পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে কেক কাটা ও প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়।
প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সম্পাদক ও প্রকাশক কাজী আওলাদ হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলা৫২নিউজ ডটকম এর প্রধান উপদেষ্টা জাহিদুল ইসলাম সুমন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম তমিজ উদ্দিন ভুইয়া সেলিম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমুল্লাহ (বিএনসিসিও), আফরোজা বিনতে মনসুর (গাজী লিপি), মাননীয় প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার, নূর আলম, পুলিশ সুপার জয়পুরহাট, সেলিনা জাহান লিটা, চেয়ারম্যান বাংলা ৫২ নিউজ ডটকম।

বাংলা ৫২ নিউজ ডটকমের অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে “তরী” নামে ম্যাগাজিনের মড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলা ৫২ নিউজ ডটকম এর উপদেষ্টা, প্রবাসী, লেখক সাহিত্যিক কবি-কলা কৌশলী। এবং সর্বশেষ সংগীত পরিবেশনার মাধ্যমে বাংলা ৫২ নিউজ ডটকমের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সমাপ্তি হয়।

Check Also

প্রাণ দিয়ে বড় ক্ষতি থেকে বাঁচালেন বিমান বাহিনীর সেই পাইলট

চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া বিমানবাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমানের পাইলট বিমানবাহিনীর স্কোয়াড্রন লিডার অসীম জাওয়াদ ও উইং কমান্ডার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x