Friday , 10 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে সাপের কামড়ে কৃষকের মৃত্যু

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় গত বৃহস্পতিবার  (২২ জুন)  রাত সাড়ে বারোটার দিকে বিষাক্ত সাপের কামড়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। মৃত কৃষক জাহাঙ্গীর আলম(৪৫) টেকিয়া মহেষপুর গ্রামের মৃত জমসেদ মোড়লের ছেলে।  স্থানীয় ইউপি সদস্য বাবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা গেছে, ঘটনার দিন রাতে প্রতিদিনের মতো জাহাঙ্গীর খেয়ে দেয়ে তার ঘরে শুয়ে পড়ে।  রাত সাড়ে বারোটার দিকে মোবাইল ফোনে কথা বলার সময় তার হাতে সাপ কামড় দিলে সঙ্গে সঙ্গে সে চিৎকার দেয়। তার চিৎকারে  পরিবারের লোকজন ও প্রতিবেশিরা মিলে স্থানীয় কবিরাজের কাছে নিযে প্রায় ঘন্টাখানেকক ধরে ঝাড়ফুঁক করে।এতে কোনো কাজ না হলে তাকে  অটোরিক্সা যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্মরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।
পরদিন সকালে ওই বাড়িতে  মাটি খুড়ে একটি  জীবিত গোখরো সাপ পাওয়া যায়। ওই সাপই জাহাঙ্গীরকে কামড়েছিল বলে ধারনা করা হয়।  পরে  লোকজন সাপটিকে মেরে ফেলে।

Check Also

রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর গ্রামে পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x